Top

ময়মনসিংহে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ২ সহোদরসহ নিহত ৩

০৪ নভেম্বর, ২০২১ ৬:২৪ অপরাহ্ণ
ময়মনসিংহে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ২ সহোদরসহ নিহত ৩
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা-ত্রিমোহনী সড়কে রোড রোলার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৪জন।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে আলীর টেক নামকস্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারন গ্রামের সহর ব্যাপারীর ছেলে কফিল উদ্দিন (৪৫), তার ভাই আমির উদ্দিন (৫৫) ও একই এলাকার নায়েব আলী (৭৫)। হতাহতরা শ্রীপুরে একটি মসজিদের ইমামের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন।

নিহত কফিলের শ্যালক সুমন আহমেদ জানান, নিহতদের বাড়ির জামে মসজিদের ইমাম আব্দুল ওয়াদুদের বাড়িতে বেড়ানোর জন্য তারা কয়েকটি অটো ও মোটর সাইকেলে করে গফরগাঁও থানার পাগলা এলাকায় যাওয়ার পথে পাগলা-ত্রিমোহনি সড়কের আহালিয়ারটেক নামকস্থানে সড়কের পিচ ঢালাইয়ের কাজ চলছিল। এসময় ঢালইয়ের কাজে ব্যবহৃত রোলারের সাথে সংঘর্ষ হয় যাত্রীবাহী অটো রিকসাটির। এসময় ঘটনাস্থলেই নায়েব আলী মারা যায়।

পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক কফিল উদ্দিনকে মৃত ঘোষণা করেন। মারাত্নক আহত আমির উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। আহত অটো চালক সাইফুল ইসলাম গুরুত্বর আহত অবস্থায় গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ময়মনসিংহের পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান জানান, রোলার চাপায় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে দুইজন মারা যায়। তারা একজন ইমামের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় এই দুর্ঘটনাটি ঘটে। পুলিশ রোলার ও অটো রিকসাটি জব্দ করেছে।

শেয়ার