Top

ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে আরো দুই দোকান ভস্মীভূত

০৯ নভেম্বর, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ
ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে আরো দুই দোকান ভস্মীভূত
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে টানা তৃতীয় দিনেও অগ্নিকাণ্ডের ঘটনায় আবারো দুইটি দোকান ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৯ নভেম্বর) দিবাগত রাত প্রায় ৩টায় সময় উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের ইসমালপুর এলাকার মিজি বাড়ির মসজিদ সংলগ্ন ২টি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত অর্থাৎ মঙ্গলবার রাত প্রায় তিনটার সময় হটাৎ আগুনের সূত্রপাত হয়। এতে জাকির হোসেন এর হার্ডওয়্যার ও নবী উল্যাহর মুদি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টাও আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়।

এ বিষয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা জাকির হোসেন বলেন, স্টেশনের একটি ইউনিট প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে ধারনা করা হচ্ছে বলে তিনি জানান।

আগুনে পুড়ে যাওয়া স্থান পরিদর্শন করেন, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, বালিথুবা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান এইচ এম হারুন অর-রশিদ, উপজেলা আ’লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থী জিএম হাছান তাবাচ্ছুম, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (এস.আই) আনোয়ার হোসেন প্রমূখ।

উল্লেখ্য, ৮ নভেম্বর সোমবার রাতে উপজেলার উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের ৩নং ওয়াডের মৃধা বাড়িতে দ্বিতল একটি বসত ঘর পুরে চাই হয়ে যায় এবং ৭ নভেম্বর রবিবার রাতে একই ইউনিয়নের ১ নং ওয়ার্ড বেলতলা মিজি বাড়িতে অগ্নিকাণ্ডে ফারুক হোসেনের বসত ঘর পুড়ে ছাঁই হয়ে যায়।

শেয়ার