Top

সিরাজগঞ্জে ১২ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার

১৩ নভেম্বর, ২০২১ ১১:২২ পূর্বাহ্ণ
সিরাজগঞ্জে ১২ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১২ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদির রুমি ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ৮ ইউনিয়নের ১২ নেতাকে দল থেকে বহিষ্কারের তথ্য জানা গেছে।

বহিষ্কৃতরা হলেন- উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম রতন এবং কার্যকরী সদস্য আকমল হোসেন, পঞ্চকোশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন সরকার, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য হেলাল উদ্দিন আকন্দ, বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য আবু হানিফ, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য ইকবাল হোসেন, বড়পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য আবু বক্কার সিদ্দিক, দূর্গানগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা হায়দার, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব কুমার বর্মণ ও কার্যকরী সদস্য সুব্রত কুমার চাকী।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা এসব তথ্য নিশ্চিত করে জানান, দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে ইউপি নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে দলের শৃঙ্খলা ভঙ্গ করার দায়ে উল্লেখিত ১২ নেতাকে বহিষ্কার করা হয়েছে। সেইসাথে তাদের বহিষ্কার বিজ্ঞপ্তিসহ সংশ্লিষ্ট ইউনিয়নে মাইকিং করে সর্বসাধারণকে জানিয়ে দেওয়া হয়েছে। আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে উল্লাপাড়া উপজেলার ১৩টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার