Top

সন্তানকে শ্বাসরোধে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

১৩ নভেম্বর, ২০২১ ১২:৫১ অপরাহ্ণ
সন্তানকে শ্বাসরোধে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলার চন্ডিদাসগাঁতী গ্রামে শুক্রবার রাতে ৫ বছরের শিশু সন্তান লিমনকে শ্বাসরোধে হত্যার পর লিপি খাতুন নামে মানসিক ভারসাম্যহীন এক মা নিজেও ব্লেড দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। নিহত শিশু লিমন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ে নাইট গার্ড হিসেবে কর্মরত এবং ওই গ্রামের বাসিন্দা ইমরুল কায়েসের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম নিহত শিশুর পরিবারের বরাত দিয়ে নিশ্চিত করে জানান, গৃহবধূ লিপি খাতুন মাঝে মধ্যেই মানসিক ভারসাম্য হয়ে অস্বাভাবিক আচরন করতো। এমন পরিস্থিতির মধ্যে শুক্রবার সন্ধ্যারাতে পরিবারের সবার অজান্তে নিজের শিশু সন্তান লিমনকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর নিজের শরীরেও ব্লেড দিয়ে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে গভীর রাতে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শিশুর মা লিপি খাতুনও একই হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছে। সে মানসিক ভারসাম্যহীন কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ওসি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

শেয়ার