Top

নির্বাচন করতে টাকার প্রয়োজন, যৌতুক না পেয়ে স্ত্রীকে খুন!

১৫ নভেম্বর, ২০২১ ২:১৩ অপরাহ্ণ
নির্বাচন করতে টাকার প্রয়োজন, যৌতুক না পেয়ে স্ত্রীকে খুন!
গাইবান্ধা প্রতিনিধি :

নির্বাচন করবেন স্বামী ফজলে রাব্বি। কিন্তু টাকার টানাটানি। তাই স্ত্রী রত্নাকে শ্বশুর বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু রত্না বেগম স্বামীর কথায় রাজি হয়নি। সে জন্য স্বামীর হাতে খুন হতে হয়েছে গৃহবধু রত্নাকে। এ ঘটনা ঘটে গত ৭ নভেম্বর ঘাইবান্ধা উপজেলার খোলাহাটি গ্রামে।

নির্বাচন করার টাকা আনাকে কেন্দ্র করে গত ৭ নভেম্বর গভীর রাতে গাইবান্ধা সদর উপজেলার মধ্য খোলাহাটি গ্রামে কথা কাটির জের ধরে স্ত্রী রত্নাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। পাষণ্ড স্বামী ফজলে রাব্বিকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

গাইবান্ধা সদর থানার ওসি তদন্ত আব্দুর রউফ জানায়, কথাকাটি নিয়ে ইউপি নির্বাচনে মেম্বর পদপ্রার্থী ছিলেন খোলাহাটি গ্রামের বাসিন্দা ফজলে রাব্বি। ভোটের টাকার জন্য স্ত্রী রত্না বেগমকে তার বাবর বাড়ি থেকে টাকা আনতে বলে, স্ত্রী রত্না বেগম টাকা অস্বীকৃতি জানালে তাদের মাঝে মনোমালিন্য সৃষ্টি হয়।

এরই সুত্র ধরে স্বামী ফজলে রাব্বি ও দ্বীতিয় স্ত্রী ফারজানা মিলে রত্না বেগমের গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। তারপর ঘরের মধ্যে ফাঁসিতে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। বাড়ি থেকে পালিয়ে গেলেও সে আশে পাশের বাড়িতে অবস্থান করছিলো ।

এ ঘটনার গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করা হলে পুলিশ ঘটনার দিন দ্বিতীয় স্ত্রী ফারজানাকে গ্রেফতার করে। ৮ দিন পরে আজ সোমবার রাতে সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের বারই পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

শেয়ার