Top

ইউপি নির্বাচনে পুলিশের উপর হামলার ঘটনায় সিরাজগঞ্জে গ্রেপ্তার ৩

১৫ নভেম্বর, ২০২১ ৬:৪৮ অপরাহ্ণ
ইউপি নির্বাচনে পুলিশের উপর হামলার ঘটনায় সিরাজগঞ্জে গ্রেপ্তার ৩
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ইউপি নির্বাচনে ২ মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালে পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাঁধা দেয়ার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন, ওই উপজেলার চক মোহনবাড়ি গ্রামের শাহ আলম (৩০), রানডিলা বাহাদুর গ্রামের আব্দুল মালেক (৪০) ও মোহাম্মাদ আলী সাবান (২৫)।

রায়গঞ্জ থানার ওসি শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনের দিন ব্রক্ষ্মগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ফলাফল ঘোষনার পর ২ মেম্বার পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয় এবং রাত সাড়ে ৮ টার দিকে উভয় গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষ বেঁধে যায়। পুলিশ রাবার বুলেট ছুড়ে ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। একপর্যায়ে সংঘর্ষকারীরা পুলিশের উপর হামলা মারপিট ও সরকারি কাজে বাঁধা দেয়। এতে কমপক্ষে ৪ জন পুলিশ সদস্য আহত হন।

এ ব্যাপারে ওই থানার ইন্সপেক্টর (তদন্ত) কোমল সরকার বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় ৩০ জনের নাম উল্লেখ করে মোট ৩০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সোমবার ভোর রাতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার