Top

চট্টগ্রামে আবাসন মেলা শুরু হচ্ছে ১৮ নভেম্বর

১৬ নভেম্বর, ২০২১ ৪:১৫ অপরাহ্ণ
চট্টগ্রামে আবাসন মেলা শুরু হচ্ছে ১৮ নভেম্বর
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীতে চার দিনব্যাপী আবাসন মেলা শুরু হচ্ছে আগামী ১৮ নভেম্বর। রিহ্যাবের আয়োজনে পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু’তে এ মেলার আয়োজন করা হয়েছে।

রিহ্যাব ফেয়ারের উদ্বোধনী দিনে প্রধান অতিথি থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম. রেজাউল করিম চৌধুরী ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ।

রিহ্যাব ফেয়ার উপলক্ষে মঙ্গলবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় রেডিসন ব্লু’র মোহনা হলে এ ফেয়ারের উদ্বোধনী অধিবেশন অনুষ্ঠিত হবে। উদ্বোধনের দিন বিশেষ শিশুদের কিছু সরঞ্জামসহ আর্থিক সহায়তা প্রদান করা হবে।

আগামী ১৮ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত এ মেলা চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীরা মেলায় প্রবেশ করতে পারবেন। আগত দর্শকদের জন্য লটারির মাধ্যমে প্রতিদিন থাকছে আকর্ষণীয় পুরস্কার।

মেলায় দুই ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গেল ও অন্যটি মাল্টিপল। সিঙ্গেল প্রবেশ মূল্য ৫০ টাকা। আর মাল্টিপল প্রবেশ মূল্য ১০০ টাকা। মাল্টিপল টিকিট দিয়ে মেলার সময় দর্শনার্থীরা ৪ বার প্রবেশ করতে পারবেন।

এবারের ফেয়ারে থাকছে ৭১টি স্টল। এছাড়া আর্থিক প্রতিষ্ঠান ও বিল্ডিং ম্যাটেরিয়ালসসহ কয়েকটি লিংকেজ প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। এ ফেয়ারে প্রথমবারের মত গোল্ড স্পন্সর হিসেবে ৪টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে। কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে ১৫টি প্রতিষ্ঠান, আর্থিক প্রতিষ্ঠান ৬টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ৮ টিসহ সর্বমোট ৪৬টি প্রতিষ্ঠান এ মেলায় অংশ নিচ্ছে।

শেয়ার