Top

সিরাজগঞ্জে অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

১৭ নভেম্বর, ২০২১ ২:১৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জে অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ পৌর এলাকার মাসুমপুর উকিল পাড়া মহল্লায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের নারীসহ ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর উত্তর পাড়া মহল্লার মোঃ নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী (২৫), পুঠিয়া বাড়ী মহল্লার মোঃ আব্দুল লতিফের ছেলে মোঃ মেহেদী হাসান (২৭), হোসেনপুর মহল্লার মোঃ আলী আশরাফের ছেলে মোঃ আব্দুল জলিল (২৮) ও ধানবান্ধী মহল্লার মোঃ মানিক শেখের মেয়ে মোছাঃ উন্নতি খাতুন ওরফে মিথিলা (২০)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকার পাবনা রোডের ফল ব্যবসায়ী মোঃ রঞ্জু সরকার মঙ্গলবার দোকানের ফল কেনার জন্য সিরাজগঞ্জ জেলা শহরে যায়। এ সময় পূর্ব পরিচিত মিথিলা তাকে কৌশলে তার ভাড়া বাসায় নিয়ে আটকে রাখে। পরে মিথিলা অন্য আসামীদের সহায়তায় রঞ্জু সরকারকে মারধর করে এবং তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। তখন রঞ্জুর পরিবার র‌্যাবের কাছে একটি লিখিত আবেদন জানালে র‌্যাব মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাসুমপুর উকিল পাড়া মহল্লায় জনৈক নুরুজ্জামানের ৪ তলা ভবনের নীচতলায় মিথিলার বাসায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করে।

র‌্যাবের ধারণা এই চক্রটি দীর্ঘদিন যাবৎ মানুষকে বিভিন্নভাবে ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করে আসছিল বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার