Top

সিরাজগঞ্জে আ. লীগ অফিস ভাংচুর ককটেল বিস্ফোরণ

২৩ নভেম্বর, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জে আ. লীগ অফিস ভাংচুর ককটেল বিস্ফোরণ
সিরাজগঞ্জ প্রতিনিধি :

ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় আওয়ামী লীগ প্রার্থীর নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুর, অগ্নিসংযোগ ও ৫টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবার রাতে রামকৃষ্ণপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে রফিকুল ইসলাম হিরোর নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করে নিয়ে গেছে।

আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রফিকুল ইসলাম হিরো বলেন, স্বতন্ত্র প্রার্থী মনজেল হক সাগর জামায়াত-বিএনপির লোকজন সাথে নিয়ে রাতে তার নির্বাচনী অফিসে ভাঙচুর, অগ্নিসংযোগ ও ৫টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে। স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী মনজেল হক সাগর এসব ঘটনা ষড়যন্ত্রমূলক দাবি করে বলেন, তাকে হয়রানি করার উদ্দেশ্যে নৌকার প্রার্থীর সমর্থকরা এমন ঘটনা ঘটিয়েছে। এ ঘটনার সঙ্গে তিনি বা তার কোন সমর্থক জড়িত নয়।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে জানান, আঃ লীগের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম হিরোর নির্বাচনী অফিসে ভাংচুর, অগ্নিসংযোগ ও ৫টি ককটেল বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাস্থল থেকে ভাংচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

শেয়ার