Top

মানিকগঞ্জে জেলা প্রশাসকের নিকট বিএনপির স্মারকলিপি

২৪ নভেম্বর, ২০২১ ২:৩০ অপরাহ্ণ
মানিকগঞ্জে জেলা প্রশাসকের নিকট বিএনপির স্মারকলিপি
মানিকগঞ্জ প্রতিনিধি :

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো এবং স্থায়ী মুক্তির দাবিতে মানিকগঞ্জ জেলা বিএনপি জেলা প্রশাসকের বরাবর এক স্মারকলিপি দিয়েছেন।

বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে নয়টায় জেলা প্রশাসকের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের নিয়ে দলটির জেলা সভাপতি আফরোজা খান রিতা এই স্বারক লিপি হস্তান্তর করেন।

হস্তান্তর শেষে আফরোজা খান রিতা সাংবাদিকদের বলেন, আমাদের নেত্রী, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার উন্নত চিকিৎসার জন্য তাকে অবিলম্বে বিদেশে পাঠানো দরকার। সরকারের আইনী জটিলতাকে উল্লেখ করে সরকার দেশনেত্রীকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর কোনো ব্যবস্থা নিচ্ছেন না। তাই আমরা জেলা প্রশাসকের বরাবর সরকার যেন তিন তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যাপারে উদ্যোগ নেয় সেই বিষয়ে একটি স্মারক লিপি তুলে দেই। আমরা আশা করবো সরকার আমাদের দাবীটা মানবিক দিকটা বিবেচনা করবেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস, এ, জিন্নাহ কবীর, সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার ছাড়াও জেলা বিএনপির নেতৃবৃন্দ।

শেয়ার