Top

সিরাজগঞ্জে গাঁজা ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

২৪ নভেম্বর, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জে গাঁজা ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের সলঙ্গা থানার আঙ্গারু গ্রামে ও তাড়াশ উপজেলার কাস্তা বাজারে অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলো- সলঙ্গা থানার আঙ্গারু দক্ষিণপাড়া গ্রামের মৃত ওয়াজেদ আলী জোয়াদ্দারের ছেলে মোঃ আব্দুস ছালাম (৫২), তাড়াশ উপজেলার কাস্তা (উত্তরপাড়া) গ্রামের মোঃ আহম্মদ আলীর ছেলে মোঃ আস্তাহার আলী (৩৬) ও ভোগোলমান (চার মাথা) গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে মোঃ হাবিবুর রহমান (২৮)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে আঙ্গারু গ্রামে অভিযান চালিয়ে আব্দুস ছালামকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার বিকেল সোয়া ৩টায় তাড়াশ উপজেলার কাস্তা বাজারে অভিযান চালিয়ে আস্তাহার আলী (৩৬) ও হাবিবুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৭৬ পিচ ইয়াবাসহ উদ্ধারসহ ২ টি মোবাইল জব্দ করা হয়। তারা আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত এই অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিল বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।##

শেয়ার