Top

শেরপুরে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ নভেম্বর, ২০২১ ৭:৪৩ অপরাহ্ণ
শেরপুরে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নের বকচর গ্রামের শ্বশুরবাড়ি থেকে এক জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শ্রীবরদী থানা পুলিশ।

বুধবার (২৪ নভেম্বর)  দুপুরে বকচর গ্রামে নুর ইসলামের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জামাই শফিকুল ইসলাম (৫৫)পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার বাগের ভিটা গ্রামের ছৈয়দুর রহমানের ছেলে।

জানা যায়, নিহত শফিকুল ইসলাম একজন কসমেটিক ব্যবসায়ী। সে দীর্ঘদিন থেকেই তার স্ত্রী, শিশুকন্যা সোমা (৭), ও পুত্র আরিফ কে নিয়ে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলো । বেশ কিছুদিন আগে তার স্ত্রী ঢাকায় গার্মেন্টসে চাকরি করার জন্য চলে যায়। বুধবার সকালে তার শিশুকন্যাকে ঘর থেকে বের করে দিয়ে দরজা-জানালা বন্ধ করে দিয়ে ঘরের আড়ার সাথে গলায় রশি বে‍ঁধে আত্মহত্যা করে। বাড়ির লোকজন শফিকুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পুলিশ গিয়ে ঘরের টিনের চাল খুলে শফিকুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহত শফিকুলের পুত্র আরিফ জানায়, তার বাবা মাঝেমধ্যেই মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। বুধবার সকালেও তার বাবার সাথে তাঁর কথা হয়েছে। শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

শেয়ার