Top
সর্বশেষ

অভিনেতা আবদুল কাদের করোনায় আক্রান্ত

২১ ডিসেম্বর, ২০২০ ৭:৪৭ অপরাহ্ণ
অভিনেতা আবদুল কাদের করোনায় আক্রান্ত
বিনোদন ডেস্ক :

ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন জনপ্রিয় অভিনেতা আবদুল কাদেরের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। গতকাল ভারতের চেন্নাই থেকে তাকে দেশে নিয়ে আসা হয়। বিকেল ভর্তি করা হয় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে।

সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ১৫ ডিসেম্বর এ অভিনেতার ক্যান্সার ধরা পড়ে। রোববার দেশে ফেরার পর তার পরিবার তাকে হাসপাতালে ভর্তি করে। আবদুল কাদের মেডিকেল অনকোলজিস্ট ডা. ফেরদৌস শাহরিয়ার সাঈদের তত্ত্বাবধানে আছেন। আজ সকালে অভিনেতার করোনার নমুনা সংগ্রহ করা হয়। বিকেলে রিপোর্ট পজিটিভ আসে। তবে তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

এর আগে আবদুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেনি জানিয়েছিলেন, তার শ্বশুরের শারীরিক অবস্থা ভালো নয়। কেমোথেরাপি দেয়ার কথা ছিল চেন্নাইয়ে। চিকিৎসকরা শারীরিক অবস্থা বিবেচনা করে জানান, তার এ অবস্থায় কেমোথেরাপি দেয়া সম্ভব নয়।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে আবদুল কাদের অসুস্থ ছিলেন। পরে সর্বশেষ পুরো শরীর সিটিস্ক্যান করে জানা যায়, এই অভিনেতার টিউমার হয়েছে। টিউমার ধরা পড়ার পর পারিবারিক সিদ্ধান্তে ৮ ডিসেম্বর তাকে চেন্নাইয়ের ক্রিশ্চিয়ান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। এই হাসপাতালে আবারও পরীক্ষা-নিরীক্ষা করার পর ১৫ ডিসেম্বর ডাক্তাররা জানান, আবদুল কাদের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।

বাণিজ্য প্রতিদিন/এমআর

শেয়ার