Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আবারও হাসপাতালে পেলে

০৯ ডিসেম্বর, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ
আবারও হাসপাতালে পেলে

সময়টা ভালো যাচ্ছে না ব্রাজিল কিংবদন্তি পেলের। গেল সেপ্টেম্বরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি, নেওয়া হয়েছিল আইসিইউতেও। সেখান থেকে ফিরেছেন খুব বেশিদিন হয়নি, এবার আবারও হাসপাতালমুখো হতে হয়েছে তাকে।

বৃহদান্ত্রে টিউমার ধরা পড়েছে তার, চিকিৎসার জন্য আবারও হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। ব্রাজিলের সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে বর্তমানে ভর্তি আছেন তিনি।

তবে কিংবদন্তির এমন পরিস্থিতিতে শঙ্কার কিছু নেই বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তিন বারের বিশ্বকাপ বিজয়ী ৮১ বছর বয়সী এই কিংবদন্তির শারীরিক অবস্থা স্থিতিশীলই আছে। এমনকি কয়েক দিনের মধ্যে তাকে ছেড়েও দেওয়া হবে বলে জানিয়েছে অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতাল কর্তৃপক্ষ।

নিয়মিত শারীরিক পরীক্ষার জন্যই গেল সেপ্টেম্বরে তাকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সেখানে ধরা পড়ে বৃহদান্ত্রে টিউমার আছে তার, সেটা সরানো হয় অস্ত্রোপচারের মাধ্যমে। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য জানিয়েই দিয়েছিল, কেমোথেরাপি চলবে তার।

তখন এক মাসের মতো সময় তাকে হাসপাতালে থাকতে হয়। এরপর তা ব্যক্তিগত টুইটারে জানিয়েওছিলেন পেলে, বলেছিলেন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তবে গত বুধবার আবার জানা যায় আবারও হাসপাতালে যেতে হয়েছে তাকে।

শুধু তাই নয়। শেষ কয়েক বছরে তাকে জনসম্মুখে দেখা যায়নি, কারণ তার নিম্নাঙ্গের সমস্যা। অনেক বছর ধরেই ভুগছেন নিতম্বের সমস্যায়, যে কারণে স্বাভাবিক চলাচলেও ব্যাঘাত ঘটেছে তার। সেটা ঢাকতেই কিনা শেষ কয়েক বছরে নিজ বাড়িতে স্বেচ্ছা নির্বাসন নিয়েছিলেন তিনি, জানাচ্ছিল স্থানীয় সংবাদ মাধ্যম।

শেয়ার