Top
সর্বশেষ

রায়পুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

০৯ ডিসেম্বর, ২০২১ ৩:৫৩ অপরাহ্ণ
রায়পুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন
মো. আজম, রায়পুর (লক্ষ্মীপুর) :

আপনার অধিকার আপনার দায়িত্ব এই প্রতিপাদ্যকে সামনে রেখে রায়পুর উপজেলায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০২১ উদযাপন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ১০ঘটিকার সময় রায়পুর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ আয়োজনে দিবসটি উদযাপন করা হয়। দিবসটিকে কেন্দ্র করে মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা আনুষ্ঠিত হয়েছে।

এ সময় মানববন্ধন ও র‌্যালিতে উপজেলার বিভিন্ন কর্মকর্তা কর্মচারী, দুর্নীতিবিরোধী প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দসহ বিভিন্ন স্কুলের বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করে। পরে উপজেলা পরিষদের সভাকক্ষে দুর্নীতিবিরোধী বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন দাস,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রোটারিয়ান রফিকুল হায়দার চৌধুরী,সাধারণ সম্পাদক আবু সায়েম চৌধুরী, সদস্য হুমায়ুন কবির, বিল্লাহসহ আরও অন্যান্যরা।

সভায় উপস্থিত আলোচকবৃন্দরা বলেন বর্তমানে সমাজের প্রতিটি খাতে দুর্নীতি ব্যাপকহারে বিস্তার লাভ করেছে,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় তা অধিকাংশে কমিয়ে আনা সম্ভব হয়েছে। এছাড়াও বক্তারা আরও বলেন, সমাজ থেকে দুর্নীতি প্রতিরোধে আগে নিজেকে শুদ্ধ হতে হবে নিজেকে দুর্নীতি মুক্ত রাখতে হবে,তবেই অন্যকেও দুর্নীতিবিরোধী কার্যকলাপে উৎসাহিত করা সম্ভব হবে।

শেয়ার