Top
সর্বশেষ

ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন ফরিদ সরকার

০৯ ডিসেম্বর, ২০২১ ৬:০৩ অপরাহ্ণ
ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন ফরিদ সরকার
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: :

গাজীপুর শ্রীপুরে আসন্ন ৪নং তেলিহাটি ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তরুণ সমাজ সেবক, বিশিষ্ট শিল্পপতি মো. ফরিদ আহম্মেদ সরকার।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) উপজেলা নির্বাচন অফিসে বেলা ১১টার দিকে রিটার্নিং কর্মকর্তা মো. আল নোমানের কাছে ‘জমা দেন।

এ সময় তিনি বলেন, সকলের কাছে আমি সুষ্ঠ নির্বাচন প্রত্যাশা করি। নির্বাচিত হতে পারলে দল মত নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে পরিকল্পিত জনবান্ধব,সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত ও ভুমি দখলমুক্ত করে আধুনিক ডিজিটাল ইউনিয়ন গড়ে তোলা হবে।

মো. ফরিদ আহম্মেদ সরকার এর আগেও দুই বার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন।

তফসিল অনুযায়ী, পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৯ ডিসেম্বর , মনোনয়নপত্র বাছাই ১৩ ডিসেম্বর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ১৩ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর , আপিল নিষ্পত্তি ১৮ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহার ১৯ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ২০ ডিসেম্বর এবং ভোটগ্রহণ করা হবে ৫ জানুয়ারি ।

ঐদিন সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। নৌকা,হাতপাখার প্রার্থী থাকায় ৫ জানুয়ারি প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ সুষ্ঠ সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান রিটার্নিং কর্মকর্তা।

বিভিন্ন ওয়ার্ডের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিচ্ছেন। এছাড়া এ পর্যন্ত চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন সূত্র জানাযায় যে,উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে তেলিহাটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৪২ হাজার ১০১ জন এর মধ্যে পুরুষ ২১ হাজার ২১ জন ও মহিলা ভোটার ২১ হাজার ৮০ জন।

শেয়ার