Top

ঘরের সাঁজে পাশে আছে হাকিম ট্রেডার্স

০৯ ডিসেম্বর, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ
ঘরের সাঁজে পাশে আছে হাকিম ট্রেডার্স

ঘরের সাঁজে সৌন্দর্য বাড়ায় দৃষ্টিনন্দন পর্দা। চার দেয়ালের মাঝে উন্নত রুচিশীলতা এবং মনোমুগন্ধকর পরিবেশের বহিঃপ্রকাশ ঘটায় পর্দার রং। ঘরের পর্দার সাথে সোফার কাভার, বিছনার চাদর, গাড়ির সিট কাভার এবং কুশন কাভারেও বাহিঃপ্রকাশ ঘটে আভিজাত্যের।

পরিবারের অনুষ্ঠান কিংবা বিশেষ দিনগুলোতে ঘরের সৌন্দর্যের প্রতি থাকে বাড়তি আবদার। সৌন্দর্য চর্চায় পাশে থাকছে এ. হাকিম ট্রেডার্স। এই ঐতিহ্যবাহী দোকানটির অবস্থান পুরান ঢাকায় ইসলামপুরের চায়না মার্কেট বেইজমেন্টে। মৌসুমের পরিবর্তনের সাথে বাহারি রং এবং নকশার পর্দা, সোফার কাভার, গাড়ির সিট কাভার, কুশন কাভার ও বিছনার চাদরসহ পাওয়া যাবে প্রয়োজনীয় কাপড়। দেশি এবং বিদেশি উভয় প্রকার কাপড় পাওয়া যায় সাশ্রয়ী মূল্যে। এছাড়াও বিক্রয় কেন্দ্রে মান সম্পন্ন দেশি কাপড় দিয়ে তৈরি করা পর্দাও পাওয়া যায়। পছন্দের কাপড় দিয়ে নিজের মতো তৈরি করতে পূর্বে থেকে অর্ডার নেওয়া হয়ে থাকে।

পাইকারী বিক্রয়ের পাশাপাশি সর্বসাধারণের প্রয়োজন মিটাতে খুচরাও বিক্রি করা হয়। যোগাযোগ মোবাইল-০১৯৩৬১০৮০৩০ এ এছাড়া সরাসারি যোগাযোগ ৫-৬ চায়না মার্কেট,বেইজমেন্ট, নবাববাড়ি, ইসলামপুর, ঢাকা। এ. হাকিম ট্রেডার্স রুচিশীল ও মনোমুগ্ধকর পর্দার বিশ্বস্ত ঠিকানা।

শেয়ার