Top
সর্বশেষ

ঘরে ঘরে সরকারের অপকর্মের কথা প্রচার করতে হবে : আফরোজা খান

১৪ ডিসেম্বর, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
ঘরে ঘরে সরকারের অপকর্মের কথা প্রচার করতে হবে : আফরোজা খান

ঘরে ঘরে সরকারের অপকর্মের কথা প্রচার করতে হবে। জনগনকে জানাতে হবে সরকার কিভাবে উন্নয়নের নামে গনতন্ত্র বিরোধী কাজ করছে। সরকার তো আর ঘরে ঘরে গিয়ে আপনাদের আক্রমণ করবে না। মা- বোনদেরকেই এই কাজ করতে হবে।

আজ মানিকগঞ্জের গিলন্ড এলাকায় মুন্নু সিটিতে দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সংসদ ও ঢাকা বিভাগের টিম লিডার নুর জাহান মাহাবুব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ও মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি আফরোজা খান রিতা এসব কথা বলেন।

প্রায় দুই দশক পরে মানিকগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের জেলা শাখার কর্মী সভা অনুষ্ঠিত হলো।

অনুষ্ঠানে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ পায়রা উড়িয়ে দেয়ার মধ্য দিয়ে উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।

কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেন, আমরা আমাদের নেত্রীর মুক্তি চাইনা, আমরা চাই এই অবৈধ সরকারের পতন। আন্দোলনের মাধ্যমেই এই সরকারের পতন ঘটাতে হবে। সরকারের পতন ঘটাতে পারলেই আমাদের নেত্রীর মুক্তি আসবে।

তিনি আরও বলেন, রাজধানীর রাজপথে আমরা যে আন্দোলনের ডাক দেবো তার অগ্রভাগে থাকবে মানিকগঞ্জের মহিলা দল।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।

বাংলার মানুষ ত্রিশ লক্ষ মানুষের বিনিময়ে এই দুর্নীতি বাজ সরকার দেখার জন্য যুদ্ধ করেনি। আমরা ভোটের অধিকার নিশ্চিত করার জন্য, গনতন্ত্রের প্রতিষ্ঠার জন্য যুদ্ধ করেছি। আপনারা জানেন এই সরকার আমাদের গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দী করে রেখেছে।

এছাড়াও তিনি আরও বলেন, সম্প্রতি ডাঃ মুরাদ হাসানের বাজে আচরণের কারণে মন্ত্রীত্ব ও দল থেকে বহিষ্কার করা হলেও কেন তাকে আইনের আওতায় আনা হবে না এমন প্রশ্নও করেন ওই সভায়।

কর্মী সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির নেত্রীবৃন্দ ছাড়াও জেলা পর্যায়ের বিভিন্ন নেতা ও নেত্রীবৃন্দ।

শেয়ার