Top
সর্বশেষ

বিয়ের প্রলোভনে খুন: ৪ মাস পর রহস্য উদঘাটন

১৫ ডিসেম্বর, ২০২১ ৬:১৩ অপরাহ্ণ
বিয়ের প্রলোভনে খুন: ৪ মাস পর রহস্য উদঘাটন
ফেনী প্রতিনিধি :

ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে শর্শদী ইউপির নোয়াবাগ রাস্তার পাশে ঝোপের ভিতর অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধারের ৪ মাস পর হত্যাকারি ও হত্যায় ব্যবহৃত গাড়ির ড্রাইভারকে আটক করে পুলিশ।

বুধবার (১৫ ডিসেম্বর) বিকেলে ফেনী মডেল থানা পুলিশ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে হত্যার রহস্য জানানো হয়। কুমিল্লার দাউদকান্দি উপজেলার বরকোট ভূঁইয়া বাড়ির শহীদুল ইসলাম ভূইয়ার ছেলে আব্দুল্লাহ আনসারী মুন্না (২৩) একই জেলার লাইলী বেগমের সহিত মোবাইল ফোনে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে তোলে বিয়ের প্রলোভন দেখায় এবং বাসা হইতে নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ চট্টগ্রামে পালিয়ে বিয়ে করার জন্য প্ররোচিত করে।

বিয়ের প্রলোভনে লাইলী বেগম গত ৩ সেপ্টেম্বর নগদ টাকা ও মোবাইল ফোন সহ গাড়ির ড্রাইভার দ্বীন ইসলামের গাড়িতে করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়। লাইলী বেগম নগদ ১৭ হাজার টাকা নিয়ে আসায় অল্প টাকা কেন আনিয়াছে বলে ক্ষুব্ধ হয় তারা। চাহিদা মোতাবেক টাকা ও স্বর্ণালংকার না পেয়ে মুন্না ক্ষিপ্ত হইয়া গাড়িতেই লাইলীর গলায় ওড়না পেঁচাইয়া শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

আসামিকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তাহার স্বীকারোক্তি মোতাবেক হত্যার কাজে ব্যবহৃত গাড়িটি উদ্ধার পূর্বক জব্দ করা হয় এবং চালক দ্বীন ইসলাম দ্বীনুকে গ্রেফতার করা হয়। আসামীরা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করিয়া জবানবন্দী প্রদান করে।

শেয়ার