Top
সর্বশেষ

ফরিদগঞ্জে ধর্ষণকারীর বিচারের দাবিতে মানববন্ধন

১৫ ডিসেম্বর, ২০২১ ৭:১৮ অপরাহ্ণ
ফরিদগঞ্জে ধর্ষণকারীর বিচারের দাবিতে মানববন্ধন
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরমথুরা গ্রামে প্রাইভেট পড়তে গিয়ে ৭ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে মেহেদী হাসান বাবু।

বাবুর গ্রেফতার ও বিচারের দাবিতে (১৫ ডিসেম্বর) বুধবার সকালে মানববন্ধন করেছে ক্ষুদ্ধ এলাকাবাসী। ঘণ্টাব্যাপি মানববন্ধনে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে।

এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা ধর্ষক মেহেদী হাসান বাবু-কে আইনের আওতায় এনে ধর্ষণের সরবের্চ্চ শাস্তি মৃত্যুদণ্ডে দাবি করেছে।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্ভর ঘটনার দিন বিকেলে প্রতিদিনের ন্যায় অভিযুক্ত মেহেদী হাসান বাবুর বোন নিপার কাছে প্রাইভেট পড়তে যায় শিশুটি।

এ সময় নিপা বাসায় না থাকার সুযোগে শিশুটিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে মেহেদী হাসান বাবু। ধর্ষণের শিকার শিশুটি বাড়িতে গেলে কান্নাকাটি ঘরে ঘটনাটি তার মাকে জানায়। পরে শিশুটির মা বিষয়টি বুঝতে পেরে ধর্ষণের আলামতসহ শিশুটিকে সরাসরি থানায় নিয়ে আসে। পুলিশের সাথে যোগাযোগ করে শিশুটিকে চাঁদপুর সদর হাসপাতালে চিসিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এই ঘটনা প্রকাশ না করার জন্য ধর্ষিত শিশুটির পরিবারকে

বিভিন্ন ভাবে হুমকি ধুমকি দেয়া হয় বলে ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানিয়েছে। এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ঘটনার দিন রাতেই বিষয়টি নিয়ে থানায় মামলা রুজু করা হয়েছে। আমরা ইতিমধ্যে কয়েক স্থানে আসামীকে আটকের অভিযান চালিয়েছি। আশাকরি দ্রুত সময়ের মধ্যে আসামিকে আইনের আওতায় নিয়ে আসতে পারবো।

শেয়ার