Top
সর্বশেষ

বালিয়াকান্দিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় হামলা

১৬ ডিসেম্বর, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ
বালিয়াকান্দিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় হামলা
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচন করায় মোঃ লিমন শেখ (২৪) কে নৌকার সমর্থকরা মারপিট করেছে বলে অভিযোগ উঠেছে। লিমন শেখ এখন বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে বালিয়াকান্দি থানায় লিমন শেখ এর পিতা মোঃ নিজাম উদ্দিন শেখ বাদী হয়ে মোঃ হাসিব (২২), মোঃ রাজু (২৭) সহ অজ্ঞাত ৮/১০ জন কে অভিযুক্ত করে মামলা দায়ের করেছে।

আহত মোঃ লিমন শেখ বলেন, আমি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ খলিলুর রহমানের পক্ষে নির্বাচন করায় নির্বাচনের পর থেকে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিলো অভিযুক্তরা। গত সোমবার বিকাল ৩ টায় উপজেলা থেকে আমার ব্যবসায়ী কাজ শেষ করে বাড়ি ফেরার পথে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান মোঃ রেজাউল এর কর্মী সমর্থকেরা তার পুরাতন বাড়ির সামনে থেকে আমার মোটরসাইকেলের গতিরোধ করে আমাকে জীবন নাশের হুমকি সহ আমাকে শারীরিক আঘাত সহ আমার কাছে থাকা ২ টা মোবাইল ও নগদ ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। পরে আমাকে চেয়ারম্যান এর টরসার সেলে নিয়ে আরো মারপিট করে। সেখানে চেয়ারম্যান মোঃ রেজাউল করিম উপস্থিত ছিলেন। চেয়ারম্যান নিজেও আমাকে মারপিট করে এবং বলেন আমি চাইলে অনেক আগেই মেরে ফেলতে পারতাম কিন্তু করি নাই। তুই আমার রেখে কেনো খলিলের নির্বাচন করলি।

নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রেজাউল করিম বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। ওই ছেলেই নির্বাচন কালে ফেসবুকে বিভিন্ন অপপ্রচার চালায়। নির্বাচন পরর্বিত কালে ওর বাবা ও চাচা দিদার সহ আমার কাছে এসে ক্ষমা চেয়েছে। এবং তার ভুল শিকার করে গেছে এমনকি পরর্বিতে এমন ভুল হবে না সেটাও বলে গেছে। এখন সে কারো প্ররোচনায় হাসপাতালে ভর্তি হয়ে মামলা করেছে। তাকে যদি মারপিট করা হতো তবে তার চিহ্ন থাকতো।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ ওসি তারিকুজ্জামান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার