Top
সর্বশেষ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পূর্বশত্রুতার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

১৯ ডিসেম্বর, ২০২১ ২:৫২ অপরাহ্ণ
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পূর্বশত্রুতার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় পূর্বশত্রুতার জের ধরে দোকান মালিককে উপর্যুপরি কুপিয়ে গুরুত্বর জখম করেছে। গতকাল শনিবার বিকেল ৩ টার দিকে শহরের আলম মদিনা শপিং কমপ্লেক্সে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় দোকান মালিককে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করে। আহত দোকান মালিক যুবক পাপ্পু পৌর এলাকার এরশাদপুর গ্রামের জয়মুদ্দিনের ছেলে। উপর্যুপরি কুপিয়ে জখমের ঘটনায় স্থানীয়রা ঘাতক শান্তকে আটক করে। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ তাকে আটক করে পুলিশি হেফাজতে নেয়। এ ঘটনায় রাতেই পাপ্পুর বুনাই বাদি হয়ে আলমডাঙ্গা থানা এজাহার দায়ের করেন।

জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার এরশাদপুর গ্রামের জয়মুদ্দিনের ছেলে পাপ্পু তার নিজ দোকানে ব্যবসা পরিচালনা করছিলো। গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে ইবি থানার শংকরদিয়া গ্রামের শান্ত তার দোকানে যায়। পাপ্পুর পূর্ব পরিচিত হওয়ায় তারা দুজনে দীর্ঘ সময় গল্প করে। সুযোগ বুঝে ঘাতক শান্ত দোকান মালিক পাপ্পুর পেটে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে পেটের ভুরি বের করে ফেলে।

পাপ্পুর চিৎকারে পাশের দোকান মালিকেরা ছুটে আসলে ঘাতক শান্ত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তারা ধাওয়া করে শান্তকে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে ঘাতক শান্তকে আটক করে।

এ ঘটনায় স্থানীয়দের সহযোগীতায় আহত পাপ্পুকে প্রথমে স্থানীয় ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার করে। প্রত্যক্ষদর্শী বিপ্লব জানায়, দুপুর আড়াইটার দিকে দুজনে দোকানের মধ্যে বসে গল্প করছিলো। হঠাৎ পাপ্পুর চিৎকারে ছুটে গেলে তাকে রক্তাক্ত অবস্থায় দেখি এবং ঘাতক শান্ত পালিয়ে যাবার চেষ্টা করলে ব্যবসায়ীরা তাকে ধাওয়া করে আটক করে।

আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে শান্ত নামের এক যুবককে আটক করা হয়। রাতে আহত পাপ্পুর বোনাই বাদি হয়ে মামলা দায়ের করেছে।

শেয়ার