Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

রায়পুরে সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

২১ ডিসেম্বর, ২০২১ ৩:১৭ অপরাহ্ণ
রায়পুরে সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়
মোঃ আজম, রায়পুর :

সদ্য যোগদানকৃত রায়পুর উপজেলার নবাগত ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন দাস এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাসেল ইকবাল রায়পুর উপজেলার সকল ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন।

সোমবার (২০ ডিসেম্বর) সান্ধ্যকালীন সময়ে উপজেলা পরিষদের হলরুমে উক্ত সভার আয়োজন করেন ইউএনও অঞ্জন দাস। এসময় রায়পুর উপজেলার
প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সর্বত্র বিভিন্ন উন্নয়ন,সমস্যা-সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে দ্বিমুখী আলোচনায় তিনি লিপ্ত হন।

এছাড়াও উপস্থিত সাংবাদিকবৃন্দ তাদের পেশাগত দায়িত্ব ফালনে প্রতিবন্ধকতা,সমস্যা,নিজেদের উন্নত মানষিক চিন্তা ও উন্নয়নমূখী বিভিন্ন পরিকল্পনার কথা উপজেলা নির্বাহী অফিসারের নিকট তুলে ধরেন। দীর্ঘ ৩ ঘন্টার ঐ সভায় অঞ্জন দাস সকলের বক্তব্য মনযোগ সহকারে শ্রবণ করে সাংবাদিকদের সকল ধরণের সমস্যা সমাধানে আশ^স্ত প্রদান করেন।

উক্ত আলোচনা সভায় রায়পুর সাংবাদিক ইউনিয়ন,প্রেসক্লাব,রিফোটার্স ইউনিটির প্রায় অর্ধশতাধিক সংবাদ কর্মী অংশগ্রহন করেন। এসময় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাংবাদিক মো. আজম, ওয়াহিদুর রহমান মুরাদ, শংকর মজুমদার, জহির হোসেন,পীরজাদা মাসুদ হোসেনসহ আরও অন্যান্যরা।

শেয়ার