Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নগরকান্দায় ৮ ডাকাত সদস্য গ্রেপ্তার

২১ ডিসেম্বর, ২০২১ ৩:৩৮ অপরাহ্ণ
নগরকান্দায় ৮ ডাকাত সদস্য গ্রেপ্তার
ইয়কুব আলী তুহিন, ফরিদপুর :

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ৮ ডাকাত সদস্যদের আটক করেছে পুলিশের একটি দল। মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত আনুমানিক আড়াইটার দিকে ফরিদপুরের পুলিশ অফিসার ইনচার্জ হাবিল হোসেনের সার্বিক সহায়তায় এস আই ইলিয়াস হোসের নেতৃত্বে নগরকান্দা থানা পুলিশের একটি দল।

উপজেলার ডাংগী ইউনিয়নের ভবুকদিয়ার পাড়াদিয়া বটতলা এলাকার একটি মুদির দোকানের সামনে থেকে স্থানীয়দের সহায়তায় ৮ গ্রেপ্তার করে। এদের কাছে থেকে লোহার বড় হাতুরী, প্লাষ্টিকের খেলনা পিস্তল, রামদা সহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা জেলার নগরকান্দা উপজেলার ভবুকদিয়া গ্রামের রব মুন্সির ছেলে ছলেমান মুন্সি (৪৫) ও একই গ্রামের আক্কাস শিকদারের ছেলে শরিফুল শিকদার (২৪), জেলা শহরের শোভারামপুর এলাকার আবুল বিশ্বাসের ছেলে সেলিম বিশ্বাস (৩১), একই এলাকার নৈমুদ্দিন শেখের ছেলে জনি শেখ (২৫) ও বাচ্চু বিশ্বাসের ছেলে রায়হান বিশ্বাস (২৫), জেলা সদরের রঘুনন্দনপুর এলাকার জালাল খানের ছেলে শাহিন খান (৩২), একই এলাকার নবা মন্ডলের ছেলে ইয়াছিন মন্ডল (২২) এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানীর পোনা গ্রামের মতি কাজীর ছেলে হেমায়েত কাজী (৪০)।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার