Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

পীরগঞ্জে গাঁজাসহ আটক ২

২১ ডিসেম্বর, ২০২১ ৪:২১ অপরাহ্ণ
পীরগঞ্জে গাঁজাসহ আটক ২
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গাঁজাসহ জহিরুল ইসলাম (৩১) ও সাইদুর রহমান (৩২) নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

২১ ডিসেম্বর মঙ্গলবার সকালে পীরগঞ্জ উপজেলার জগথা হঠাৎপাড়ার আইয়ুর আলী বাবুর্চির বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটক জহিরুল জগথা হঠাৎপাড়ার মহিরুল ইসলামের ছেলে ও সাইদুর রহমান জগথা রাইসমিল পাড়ার সিরাজ উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসি জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ইন্সপেক্ট র (তদন্ত) বিপ্লব কুমার রায়, এসআই স্বপন রায় ও আশরাফুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঐ বাড়িতে অভিযান চালায়।

এসময় ৫০০ গ্রাম গাঁজাসহ জহিরুল ও সাইদুর কে হাতেনাতে আটক করা হয়। তবে আইয়ুর আলী বাবুচী থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আইয়ুর আলী, জহিরুল ও সাইদুর গাঁজার ব্যবসা করে আসছিল। তাদের ৩ জনের নামে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 

শেয়ার