Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

কক্সবাজার সৈকতে জেটস্কি’র আঘাতে মাথা ফাটল পর্যটকের

২২ ডিসেম্বর, ২০২১ ১১:২৪ পূর্বাহ্ণ
কক্সবাজার সৈকতে জেটস্কি’র আঘাতে মাথা ফাটল পর্যটকের

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করার সময় জেটস্কির ধাক্কায় এক পর্যটক গুরুতর আহত হয়েছেন। এ দুর্ঘটনায় জেটস্কিটি জব্দ করা হয়েছে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে এ ঘটনা ঘটেছে।

আহত মো. ফাহিম ওয়াহিদ (২৩) সিলেট মহানগরীর কোতোয়ালী থানার ১৪ নম্বর ওয়ার্ডের বন্দরবাজার এলাকার মোহাম্মদ শামীমের ছেলে।

স্থানীয়দের বরাতে মহিউদ্দিন আহমেদ বলেন, দুপুরে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে বেড়াতে আসা পরিবারের সদস্যদের সঙ্গে মো. ফাহিম ওয়াহিদ সাগরে গোসল করছিল। এক পর্যায়ে সেখানে চলাচলকারি একটি জেটস্কি তাকে ধাক্কা দেয়। পরে খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশ তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে।

অবস্থা আশংকাজনক হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওয়াহিদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা অথবা চট্টগ্রাম নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে বিকালে তাকে স্বজনরা বিমানযোগে ঢাকায় নিয়ে যান। ঘটনার পরপরই জেটস্কির চালক পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত জেটস্কিটি জব্দ করা হয়েছে।

স্বজনদের বরাতে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আহত শামীম ওয়াহিদকে ঢাকায় নেওয়ার পর আগারগাঁওস্থ নিউরো সাইন্স মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মাথার পিছনে গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়েছে। তবে এখন শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান মহিউদ্দিন আহমেদ।

শেয়ার