Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা

২২ ডিসেম্বর, ২০২১ ৬:৫৪ অপরাহ্ণ
ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বাগডাঙ্গা গ্রামে রিয়াদ খান (১৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে কোটচাঁপুরের কপোতাক্ষ নদীর ধারে ঝিনু মিয়ার বাগান বাড়ীর পাশ থেকে তার ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

রিয়াদ খান কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বাগডাঙ্গা সাইনবোর্ড বাজারের সলেমান খানের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে কপোতাক্ষ নদীর ধারে ঝিনু মিয়ার বাগান বাড়ীর পাশে রিয়াদের লাশ পড়ে ছিল। মঙ্গলবার বিকাল থেকে নিখোঁজ ছিল রিয়াদ।

কোটচাঁদপুর থানার অফিসার ইনর্চাজ মঈন উদ্দীন জানান, রিয়াদ খান কোটচাঁদপুরে একটি রাইচ মিলে কাজ করতো। মঙ্গলবার রাতে রাইচ মিলের কাজ শেষে বাড়ী ফেরার পথে দুর্বৃত্তরা তাকে ধরে নিয়ে কপোতাক্ষ নদীর ধারে ঝিনু মিয়ার বাগান বাড়ীর পাশে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। লাশের পাশে আঠা জাতীয় কিছু টিউব পড়ে ছিল। এই আঠা দিয়ে নেশা করা হতো। রিয়াদ নিজেও নেশা করতো বলে জানা গেছে। নেশা নিয়ে নাকি অন্য কোন কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা জায়নি। রিয়াদের একটি হাতের কবজি কাটা ছিল। তার গলা ও মুখমন্ডলে অসংখ্য ধারালো অস্ত্রের কোপ রয়েছে।

লাশ উদ্ধার করে বিকালে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত কেও এখনো গ্রেফতার হয়নি।

শেয়ার