Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ঠাকুরগাঁওয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত

২৩ ডিসেম্বর, ২০২১ ৩:৫২ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁওয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেহেদী হাসান (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

২২ ডিসেম্বর বুধবার রাতে ঠাকুরগাঁও পৌর শহরের দুরামারি নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান সদর উপজেলার রুহিয়া থানার সেনিহারি গ্রামের আব্দুল মালেকের ছেলে ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই দিন সন্ধ্যায় দুরামারি এলাকার একটি হোটেলের পেছনে মেহেদীকে ডেকে নিয়ে মারপিট করে একদল দুর্বৃত্ত। তারা মেহেদীকে মারপিট করে জখম করে পালিয়ে যায়। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে রক্তাত্ত অবস্থায় মেহেদীকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন।

মেহেদীর মামা আমজাদ হোসেন বলেন, বিদ্যালয়ে যাতায়াতের সুবিধার্থে মেহেদী দুরুমারিতে অবস্থিত বিসিক শিল্প নগরী এলাকায় নানীর বাড়িতে থাকতো। সন্ধ্যায় গালিফ নামে এক বন্ধু মেহেদীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে মোবাইলে আহত হওয়ার খবর জানার পর আমরা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লিখিত অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে। জিজ্ঞাসাবাদের জন্য গালিফের নানা আকবর আলমকে থানায় নেওয়া হয়েছে বলে জানান তিনি।

শেয়ার