Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মসজিদে চলছে ভোটগ্রহণ!

২৬ ডিসেম্বর, ২০২১ ৩:৫৮ অপরাহ্ণ
মসজিদে চলছে ভোটগ্রহণ!
এ.এস.এম.নাসিম, নোয়াখালী :

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে মসজিদে বুথ বানিয়ে চলছে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের ভোটগ্রহণ। মসজিদে ভোটগ্রহণ করা নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। অনেক সনাতন ধর্মাবলম্বী ভোট দিতে গিয়ে বিব্রত হচ্ছেন।

রোববার (২৬ ডিসেম্বর) ধানশালিক ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লামছি প্রসাদ শাহ জিন্নাত উল্লাহ ফোরকানিয়া মাদরাসা কেন্দ্রে গিয়ে দেখা যায়, মাদরাসা কেন্দ্রের দুটি বুথে নারীদের ভোটগ্রহণ চলছে। তবে পুরুষদের জন্য মসজিদে দুটি বুথ স্থাপন করে ভোট নেওয়া হচ্ছে।

কেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশের উপ-পরিদর্শক মো. আবুল বাশার বলেন, কেন্দ্রটিতে ভোটগ্রহণের জায়গা ছিল না। এ কারণে সবার সঙ্গে কথা বলে মসজিদের বারান্দায় দুটি বুথ স্থাপন করা হয়েছে।

কবিরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুল ইসলাম বলেন, জায়গা সংকটের কারণে প্রার্থীদের সঙ্গে কথা বলে মসজিদে দুটি বুথ স্থাপন করা হয়েছে। মূলত প্রার্থীদের সম্মতিতে দ্রুত ভোটগ্রহণের জন্য মসজিদে বুথ স্থাপন করা হয়েছে।

শেয়ার