Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নারায়ণগঞ্জে ট্রেন-বাস সংঘর্ষ, নিহত ২

২৬ ডিসেম্বর, ২০২১ ৭:৩৩ অপরাহ্ণ
নারায়ণগঞ্জে ট্রেন-বাস সংঘর্ষ, নিহত ২

নারায়ণগঞ্জ সদর উপজেলায় রেল ক্রসিংয়ের সময় বাসের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়েছে। এতে বাসের দুই যাত্রী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও কয়েকজন।

রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে এক নম্বর রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, এক নম্বর রেলগেট এলাকা দিয়ে আনন্দ পরিবহনের একটি বাস পার হচ্ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রেন বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু ঘটে। আহত হন কয়েকজন। ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রম শুরু করেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, ঢাকা থেকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেল স্টেশনে ঢুকছিল ট্রেনটি। ওই সময় এক নম্বর গেট এলাকায় ক্রসিংয়ের সময় কালীরবাজার থেকে আসা আনন্দ পরিবহনের একটি বাস সামনে পড়ে যায়। তখন ট্রেনটি বাসকে সজোরে ধাক্কা দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস দুজন পুরুষের মরদেহ উদ্ধার করে। আহতদের সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার