Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পেনাল্টিতে ২ গোল হজম মার্টিনেজের, হারল তার দল

২৭ ডিসেম্বর, ২০২১ ১২:১৫ অপরাহ্ণ
পেনাল্টিতে ২ গোল হজম মার্টিনেজের, হারল তার দল

প্রথম আলোচনায় এসেছিলেন কোপা আমেরিকার সেমিফাইনালে তিনটি টাইব্রেকার শট ঠেকিয়ে দিয়ে। তখন বেশ প্রশংসিত হন পেনাল্টি ঠেকানোর জন্য। এরপর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে একরকম আগেভাগে বলে দিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর পেনাল্টি শট থামান এমিলিয়ানো মার্টিনেজ।

এরপর থেকেই সমর্থক ও প্রতিপক্ষের মধ্যে মার্টিনেজের পেনাল্টি ঠেকানো নিয়ে চলছে কথার লড়াই। তবে এবার বোধ হয় তার সমর্থকরা একটু পিছিয়েই পড়লেন। এক ম্যাচেই দুই পেনাল্টি গোল হজম করেছেন মার্টিনেজ। তাতে তার অ্যাস্টন ভিলা প্রিমিয়ার লিগের ম্যাচে চেলসির বিপক্ষে ৩-১ গোলে হেরেছে।

রোববার রাতে ভিলা পার্কের ম্যাচটিতে অবশ্য শুরুতে এগিয়ে গিয়েছিল অ্যাস্টন ভিলা। সেটা অবশ্য আত্মঘাতি গোলে। ভিলার ডিফেন্ডার ম্যাট টার্গেটের নেওয়া শট জালে জড়ায় চেলসির ডিফেন্ডার জেমসের মাথায় লেগে। তেমন কিছু করার ছিল না গোলরক্ষক এডয়োর্ড মেন্ডির।

দ্রুতই অবশ্য সমতায় ফেরে ভিলা। পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান জর্জিনিও। চেলসি ফুটবলার ওডাইকে ম্যাথিউ ক্যাশ ফাউল করলে পেনাল্টি পেয়ে যায় তারা। বিরতির পর ব্যবধান দ্বিগুণ করেন রোমেলো লুকাকু।

ওডাইয়ের বাড়ানো ক্রসে দারুণ এক হেড করে বল জালে জড়ান তিনি। এরপর নির্ধারিত সময় পেরিয়ে যোগ করা তিন মিনিটে পেনাল্টি পায় চেলসি। গোল করতে ভুল করেননি জর্জিনিও। ৩-১ গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে অ্যাস্টন ভিলা।

শেয়ার