Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

রংপুরের ইয়াবা ভাবী শাহানাজসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

২৭ ডিসেম্বর, ২০২১ ৩:২৩ অপরাহ্ণ
রংপুরের ইয়াবা ভাবী শাহানাজসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর :

রংপুরের ইয়াবা ভাবী হিসেবে পরিচিত শাহানাজ পারভীন ও তার স্বামীসহ তিন জনকে ছয়শ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে রংপুর মহানগর গোয়েন্দা পুলিশ। রবিার রাতে নগরীর কামালকাছনা মায়াময়ি সকড়ের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ নগরীর কামাল কাছনা মায়াময়ি সড়কের একটি বাড়িতে অভিযান চালিয়ে রংপুরের ইয়াবা ভাবী হিসেবে পরিচিত শাহানাজ পারভীন তার স্বামী তানভির রহমান তন্ময় ও স্মৃতি বেগমকে গ্রেপ্তার করে।

এসময় তাদের কাজ থেকে ছয়শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা কামাল কাছনা মায়াময়ি সড়কের একটি বাড়িতে ভাড়া থেকে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিলো। তাদের বিরুদ্ধে নগরীর কোতয়ালী থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।

সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে রংপুর কেন্দ্রীয় কারাগাওে পাঠানো হয়েছে।

শেয়ার