Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

হাতিয়ায় ইয়াবাসহ মাদক কারবারি আটক 

২৯ ডিসেম্বর, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
হাতিয়ায় ইয়াবাসহ মাদক কারবারি আটক 
নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালী হাতিয়ায় অভিযান চালিয়ে ইয়বাসহ মো:জহির উদ্দিন (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোষ্টগার্ড। গতকাল মঙ্গলবার রাতে পৌরসভার ৫ নং ওয়ার্ডের হাতিয়া থানা সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক হওয়া মো: জহির হাতিয়ার পৌরসভার ৫নং ওয়ার্ডের জামাল উদ্দিনের ছেলে।
কোষ্টগার্ড স্টেশন সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে অভিযান করে কোষ্টগার্ডের একটি টিম। অভিযানের এক পর্যায়ে পৌরসভার ৫ নং ওয়ার্ডের হাতিয়া থানা সংলগ্ন এলাকা থেকে আটক করা হয় জহির উদ্দিনকে ।
পরে তার দেহ তল্লাশি করে ১৬৮ পিস ইয়াবা, ১০ গ্রাম গাঁজা, ইয়াবা সেবনের ফুয়েল পেপার, ইয়াবা বিক্রির নগদ ২২৫০ পাওয়া যায়।
এদিকে আটক হওয়া জহির উদ্দিনকে হাতিয়া থানায় সৌপার্দ করা হয়। তার বিরুদ্ধে কোষ্টগার্ড বাদী হয়ে মাদক আইনে একটি মামলা করে।
এব্যাপারে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, কোষ্টগার্ডের হাতে আটক জহির উদ্দিনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। উক্ত মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হবে ।
শেয়ার