Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

গোয়ালন্দ থেকে অস্ত্রসহ গ্রেপ্তার ১

৩০ ডিসেম্বর, ২০২১ ৯:০৪ অপরাহ্ণ
গোয়ালন্দ থেকে অস্ত্রসহ গ্রেপ্তার ১
মিঠুন গোস্বামী, রাজবাড়ী :

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বাহিরচর দৌলতদিয়া ছাত্তার মেম্বাররের পাড়া গ্রামে অভিযান চালিয়ে মোঃ রমজান শেখ (২৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরী ১টি পাইপগানসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রমজান গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের বাহির চর দৌলতদিয়া কাশেম মেম্বারের পাড়ার মোঃ মাঈন উদ্দীন শেখের ছেলে। গত বুধবার রাত সাড়ে ৩টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের পক্ষ থেকে জানানো হয়েছে, গ্রেপ্তার হওয়া রমজান অস্ত্রের বৈধতা সম্পর্কে কোন তথ্য প্রমান দিতে পারেনি। যে কারণে অবৈধ অস্ত্র নিজের কাছে রাখার অপরাধে তাকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত অস্ত্র ও অন্যান্য আলামত গোয়ালন্দ ঘাট থানায় প্রদান করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে গোয়ালন্দ ঘাট থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার