Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

সিরাজগঞ্জে চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

৩১ ডিসেম্বর, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
সিরাজগঞ্জে চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার চর মোহনপুর গ্রামে অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদসহ মোঃ আলেক প্রামানিক (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেপ্তারকৃত আলেক ওই উপজেলার চর মোহনপুর গ্রামের মোঃ রহম প্রামানিকের ছেলে।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মিঃ জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত পৌণে ২ টার দিকে ওই গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে সাড়ে ৯ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার