Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

টাঙ্গাইলে মোটরসাইকেল আরোহী নিহত

০৩ জানুয়ারি, ২০২২ ১১:৫০ পূর্বাহ্ণ
টাঙ্গাইলে মোটরসাইকেল আরোহী নিহত
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের ঘাটাইলে কাঁচামাল বোঝাই ট্রাকের নিচে পড়ে আব্দুর রাজ্জাক (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (২ জানুয়ারি) রাতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের হামিদপুর এলাকায় এ ঘটনা ঘটে। কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আব্দুর রাজ্জাক কালিহাতী উপজেলার উত্তর বেতডোবা গ্রামের গফুর শিকদারের ছেলে। তিনি পেশায় একজন বীমা কর্মকর্তা ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা কাঁচামাল বোঝাই একটি ট্রাক উপজেলার হামিদপুর এলাকায় একটি মোটরসাইকেলকে পেছন থেকে অতিক্রম করছিলো। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি উল্টে গিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রাজ্জাক মারা যান। পরে খবর পেয়ে কালিহাতী ফায়ার সার্ভিস ও পুলিশ লাশটি উদ্ধার করে।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, আইনগত প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার