Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

পীরগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ নারী আটক

০৩ জানুয়ারি, ২০২২ ৬:১৯ অপরাহ্ণ
পীরগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ নারী আটক
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও: :

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সাড়ে ২৫ কেজি গাঁজা ও নগদ প্রায় দেড় লক্ষ টাকাসহ আইরিন (২৫) নামে এক নারীকে
আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

রবিবার  (২ জানুয়ারি)  দুপুরে পৌর শহরের গুয়াগাঁও মহল্লায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ জানান, পীরগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসানের নেতৃত্বে পীরগঞ্জ থানায় পুলিশের সহায়তায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম রবিবার দুপুরে পৌর শহরের গুয়াগাঁও মহল্লার সোহেল রানার বাড়িতে অভিযান চালায়।

ওই বাড়ির বারান্দার মাটির ভিতরে প্লাষ্টিকের ২টি বালতিতে প্লাষ্টিকে মোড়ানো ২১ প্যাকেটে সাড়ে ২৫ কেজি গাঁজা
ও গাঁজা বিক্রির নগদ এক লক্ষ ৩১ হাজার ৩৭০ টাকা উদ্ধার করা হয়।

এ সময় সোহেল রানা পালিয়ে গেলেও তার স্ত্রী আইরিনকে আটক করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ১২ লক্ষ ৭৫ হাজার টাকা বলে পরিদর্শক ফরহাদ আকন্দ জানান।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পীরগঞ্জ থানায় মামলা হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ বাদি হয়ে সোহেল রানা ও তার স্ত্রী আইরিনের নামে মামলা হয়েছে।

 

শেয়ার