Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

প্রতারণার অভিযোগে স্বামী-স্ত্রী গ্রেপ্তার

০৩ জানুয়ারি, ২০২২ ৭:৫৮ অপরাহ্ণ
প্রতারণার অভিযোগে স্বামী-স্ত্রী গ্রেপ্তার
সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর :

প্রেমের ফাঁদে ফেলে স্ত্রী দিয়ে অশ্লিল ছবি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে স্বামী স্ত্রীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা।

সোমবার সন্ধ্যায় রংপুরের সাংবাদিকদের কাছে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেফতারকৃত শাহারুখ করিম অনিকের স্ত্রী আসমানী আক্তার বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে তাদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তাদের বাড়িতে ডেকে নিয়ে অস্ত্রের মুখে জিন্মি করে অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিতো।

র‌্যাব-১৩ বিষটি জানতে পেরে রোববার রাতে রংপুর নগরীর গ্র্যান্ড হোটেল মোড় এলাকায় নিজ বাড়ি থেকে শাহারুখ করিম অনিক ও তার স্ত্রী আসমানী আক্তারকে গ্রেপ্তার করে।

এসময় বাসার ৬ষ্ঠ তলায় একটি টর্চার সেলের সন্ধান পায় র‌্যাব। পরে সেখান থেকে দুটি চাপাতি ,ইলেকট্রিক শর্কের তার, মাদক সেবনের সরঞ্জামাদি, হাতুড়ি, ছুরি, স্ট্যাম্প, ভিডিও ধারনের দুইটি মোবাইল ফোন এবং একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন ব্যক্তিকে জিম্মি করে টাকা আদায় এবং নির্যাতনের কথা স্বীকার করে আসামিরা।

শেয়ার