Top
সর্বশেষ

বেগমগঞ্জে হত্যা ও বিষ্ফোরক মামলায় গ্রেপ্তার-২

১১ জানুয়ারি, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
বেগমগঞ্জে হত্যা ও বিষ্ফোরক মামলায় গ্রেপ্তার-২
এ.এস.এম.নাসিম, নোয়াখালী :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পৃথকস্থানে অভিযান চালিয়ে ১৩ বছর পলাতক থাকার পর মোহাম্মদ মিলন (৬০) নামের একজন ও খালেদ মিঠু (২৩) নামের এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদের বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের মধুপুর গ্রামের জব্বার আলী মুন্সি বাড়ির ইউসুফ আলীর ছেলে ও চৌমুহনী পৌরসভার নাজিরপুর খালপাড় এলাকার চৌধুরী মিয়া বাড়ির চৌধুরী মিয়ার ছেলে খারেদ মিঠু।

র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালীর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে গোপালপুর ইউনিয়নের মধুপুর জব্বার আলী মুন্সি বাড়িতে অভিযান চালিয়ে ২০০৯সালে দায়ের করা একটি হত্যা মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মিলনকে গ্রেপ্তার করা হয়।

এরআগে প্রযুক্তির সহায়তায় উত্তর নাজিরপুর, খালপাড় এলাকায় অভিযান পরিচালনা করে ২০১৪ সালের বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী খালেদ মিঠুকে গ্রেপ্তার করা হয়। তাদের দুইজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার