Top

শেরপুরে কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান

১৯ জানুয়ারি, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ
শেরপুরে কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান
হাফিজুর রহমান লাভলু, শেরপুর :

শেরপুরে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) কর্তৃক শেরপুর পৌরসভাকে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠান সকাল ১১ টায় পৌর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ( বিএনএ) কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি ইসমত আরা পারভীন। সভাপতিত্ব করেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ নজরুল ইসলাম, পৌর কাউন্সিলর বৃন্দ, পৌর সচিব আবু লায়েছ মোঃ বজলুল করিম, বস্তি উন্নয়ন কর্মকর্তা শরিফ উদ্দিন, হিসাব রক্ষণ কর্ম কর্তা এইচ এম শেলিম আলম, প্রশাসনিক কর্মকর্তা আব্দুল কাদের, পানি তত্বাবধায়ক রেজাউল করিম রাজা, উপ-সহকারী প্রকৌশলী ( যান্ত্রিক) রাশেদুজ্জামান, প্রধান সহকারী নূর-ই- আলম চঞ্চল, সকল শাখা প্রধানগণ, কর্মচারী সংসদের সভাপতি ফারুক আহম্মেদ, সাধারণ সম্পাদক রফিকুজ্জামান ঝন্টু প্রমুখ।

সভাপতির স্বাগত বক্তব্যে পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে বরাবরের মত এবারও আমাদের পৌরসভার আপাময় জনতার জন্য পাশে দাড়িয়েছেন এই জন্য বিএনএ সভাপতিকে পৌর পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি।

অপরদিকে প্রধান অতিথির বক্তব্যে বিএনএ সভাপতি ইসমত আরা পারভীন বলেন, আমি শেরপুরের মেয়ে। আমি যতদিন এই দায়িত্বে থাকব ততদিনই শেরপুর পৌরসভার তথা শেরপুর জেলায় সাস্থ সুরক্ষার জন্য কাজ করে যাব।

তিনি আরও বলেন আমাদের শেরপুর জেলায় মেডিকেল কলেজ নাই তার জন্য সদর আসনের সাংসদ সদস্য ও মাননীয় হুইপ মহোদয়কে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর সুপারিশ করার প্রতিশ্রুতি দেন।

পরিশেষে পৌর পরিষদ তথা সকল কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে শুভেচ্ছা স্বারক ও ফুলেল শুভেচ্ছা অর্পন করেন।

 

শেয়ার