Top

স্কুলছাত্রীকে অপহরণের পর নির্বাচনী প্রচারণায় প্রার্থীর ছেলে

১৯ জানুয়ারি, ২০২২ ৭:০৬ অপরাহ্ণ
স্কুলছাত্রীকে অপহরণের পর নির্বাচনী প্রচারণায় প্রার্থীর ছেলে
এ.এস.এম.নাসিম, নোয়াখালী :

নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীকে (১৬) পাঁচদিন আগে অপহরণ করেন আবদুল কাইয়ুম সজিব (২৩) নামে এক তরুণ। ঢাকার পরিচিত এক বোনের বাসায় মেয়েটিকে লুকিয়ে রাখেন। পরে এলাকায় এসে ইউপি নির্বাচনের মেম্বার প্রার্থী বাবার গণসংযোগ করতে থাকেন সজিব।

এদিকে স্কুলছাত্রীকে খুঁজে না পাওয়ায় থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার। জিডির পর পুলিশ অভিযান চালিয়ে সজিবকে আটক করে। জিজ্ঞাসাবাদে তিনি অপহরণের কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যে অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

বুধবার (১৯ জানুয়ারি) বিকেলে অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে সজিবকে জেলা কারাগারে পাঠানো হয়।

খোঁজ নিয়ে জানা যায়, আবদুল কাইয়ুম সজিব চরহাজারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবদুল হালিমের ছেলে। তার বাবা ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপের ইউপি নির্বাচনে ওই ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পুলিশ জানায়, ১৪ জানুয়ারি সন্ধ্যায় স্কুল ছাত্রীকে অপহরণ করে সজিব তার পরিচিত বোনের ঢাকার বাসায় লুকিয়ে রাখেন। পরে সে এলাকায় এসে প্রকাশ্যে মেম্বার প্রার্থী বাবার গণসংযোগ করেন। ১৭ জানুয়ারি মেয়েটির পরিবার থানায় সাধারণ ডায়েরি করে। ওই দিনই সজিবকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি অপহরণের কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যে ১৮ জানুয়ারি রাতে ঢাকার মিরপুর থেকে ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন বলেন, সজিবের বিরুদ্ধে অপহরণ মামলা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় এবং স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শেয়ার