Top

সপরিবারে করোনায় আক্রান্ত হলেন কোম্পানিগঞ্জের রিটার্নিং কর্মকর্তা

২১ জানুয়ারি, ২০২২ ২:৫৫ অপরাহ্ণ
সপরিবারে করোনায় আক্রান্ত হলেন কোম্পানিগঞ্জের রিটার্নিং কর্মকর্তা
নোয়াখালী প্রতিনিধি :

সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. বেলাল হোসেন (৩৪) সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ২নং চরপার্বতী ও ৩নং চরহাজারী ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে রয়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সেলিম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার কোম্পানীগঞ্জের মোট ৪২ জনের করোনা পজিটিভি এসেছে। এর মধ্যে কৃষি কর্মকর্তা মো. বেলাল হোসেন, তার স্ত্রী হাবিবা খানম (২৭) ও ছেলে হাবিব আল ওয়াসীও (২ বছর ৮ মাস) রয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দুই হাজার ৪৮৫ জন।

রিটার্নিং কর্মকর্তা মো. বেলাল হোসেন বলেন, গত শনিবার (১৫ জানুয়ারি) মনোনয়নপত্র বাচাইয়ের দিন থেকে গায়ে জ্বর আসে। পরে পরিবারের অন্য দুই সদস্যের শরীররেও লক্ষণ দেখা দিলে বুধবার (১৯ জানুয়ারি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার নমুনা দিয়ে পজিটিভ আসে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউল হক মীর বলেন, করোনা আক্রান্তের বিষয়টি লিখিতভাবে নির্বাচন কমিশনকে জানানোর জন্য ওই রিটার্নিং কর্মকর্তাকে বলা হয়েছে। নির্বাচন কমিশনের পরবর্তী সিদ্ধান্ত মোতাবেক পদক্ষেপ নেওয়া হবে।

৭ ফেব্রুয়ারি নোয়াখালীর কোম্পানীগঞ্জের আট ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে চেয়ারম্যান পদে ৪৩, সংরক্ষিত মহিল মেম্বার পদে ৮৬ ও সাধারণ মেম্বার পদে ৩২৬ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামি ২২ জানুয়ারি প্রত্যাহারের শেষ দিন ও ২৩ জানুয়ারি প্রতীক বরাদ্দ দেওয়া তারিখ রয়েছে।

শেয়ার