Top

সিরাজগঞ্জে হেরোইন-ফেন্সিডিল ও ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

২১ জানুয়ারি, ২০২২ ৩:৩৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে হেরোইন-ফেন্সিডিল ও ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের শাহজাদপুর ও উল্লাপাড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলো- উল্লাপাড়া উপজেলা পৌর এলাকার ঝিকিড়া পুরাতন দক্ষিণপাড়া মহল্লার মৃত আমিরুল ইসলামের দুই ছেলে মোঃ কাওছারুজ্জামান (৩৫) ও মোঃ আক্তারুজ্জামান (৪০), বাঁখুয়া মহল্লার মৃত আবুল হোসেন প্রামানিকের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৫৭), ঘোষগাতি মহল্লার সুধীর কর্মকারের ছেলে সজল কর্মকার (২৭), কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার পাটুয়াকান্দি গ্রামের মৃত আঃ জুব্বারের ছেলে মোঃ ওসমান গনি (৩৮), আব্দুল হক, হক সাহেবের ছেলে মোঃ আল আমিন (২৪) ও মোঃ আলম হোসেনের ছেলে মোঃ আসাদুল ইসলাম (২৫)। র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ মিডিয়া অফিসার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সাড়ে ৯ টার দিকে উল্লাপাড়া উপজেলা পৌর এলাকার ঝিকিড়া দক্ষিণপাড়া গ্রামস্থ আকবর আলী কলেজের সন্নিকটে অভিযান চালিয়ে কাওছারুজ্জামান, আক্তারুজ্জামান, সাইফুল ইসলাম ও সজল কর্মকারকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২ গ্রাম হেরোইন এবং ১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ নগদ ৩ হাজার ৭’শ ৮০টাকা ও ৪ টি মোবাইল ফোন জব্দ করা হয়। এরপর রাত সাড়ে ১০টার দিকে শাহজাদপুর উপজেলার তালগাছি বাজার এলাকায় অভিযান চালিয়ে ওসমান গনি আল আমিন ও আসাদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৫৮৪ পিস ইয়াবাসহ উদ্ধারসহ নগদ ৭’শ টাকা ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়- বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার