Top

রূপগঞ্জে মিথ্যা মামলা প্রতিবাদে শিক্ষক ও এলাকাবাসীর মানববন্ধন

২২ জানুয়ারি, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
রূপগঞ্জে মিথ্যা মামলা প্রতিবাদে শিক্ষক ও এলাকাবাসীর মানববন্ধন
মোঃ সাজেদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাজ্বী ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে ও প্রত্যাহার দাবিতে শিক্ষক ও এলাকাবাসী মানববন্ধন কর্মসুচী পালন করেছেন।

শনিবার (২২ জানুয়ারী) সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় অবস্থিত ওই শিক্ষা প্রতিষ্ঠানের সামনে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

মানববন্ধনে শিক্ষকসহ কয়েক শতাধীক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্যে রাখেন, নাওড়া হাজ্বী ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আহসান উল্লাহ, শিক্ষিকা সাধনা রানী, আওয়ামীলীগ নেতা হাজ্বী মোতালিব ভূঁইয়া, হাজ্বী নুরুল ইসলাম ভূঁইয়া, রামগোবিন্দ, কায়েতপাড়া ইউনিয়ন জাতীয় হিন্দু পরিষদের কোষাধক্ষ্য পরমেশ্বর, দিলিপ সরকার, আজিজুল্লাহ, মোছা, রোবেল প্রধান, আনোয়ার ভূঁইয়া, অনিক, সুজন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, একটি প্রভাবশালী মহলের ইন্ধনে ষড়যন্ত্রমুলক ভাবে বিধান কৃষ্ণ রায় নামের এক ব্যক্তিকে দিয়ে বাড়িঘর ভাংচুর ও আগুনের ঘটনা সাজিয়ে হাজ্বী ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোশারফ হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মিথ্যা মামলা করেছেন। অথচ যেদিন ঘটনা দেখানো হয়েছে, সেদিন তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সেলিনা হায়াত আইভির নির্বাচনী প্রচারনায় ছিলেন। আমরা এ মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে দ্রুত মামলা প্রত্যাহারেরও দাবি জানাই।

শেয়ার