Top

সিরাজগঞ্জে সরকারী বিধি-নিষেধ অমান্য করায় ৯ জনকে জরিমানা

২২ জানুয়ারি, ২০২২ ৬:৩৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে সরকারী বিধি-নিষেধ অমান্য করায় ৯ জনকে জরিমানা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় সরকারী বিধি-নিষেধ অমান্য করায় ও স্বাস্থ্যবিধি না মানায় ৯ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর এলাকার বারোয়ারী বটতলা, চক্ষু হাসপাতাল মোড়, প্রেসক্লাব মোড়সহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মেজবাউল করিমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত।

এ সময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি ও সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ উপস্থিত ছিলেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাউল করিম জানান, কোভিট-১৯ ওমিক্রন ভেরিয়েন্ট সংক্রমণ ব্যাপক হারে বিস্তার লাভ করায় এ সংক্রমণরোধে সরকার বিধি-নিষেধ জারি করেছে।

সরকারি এ বিধি নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশনাও দেয়া হয়েছে। এরই অংশ হিসেবে শনিবার সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতও পরিচালনা করা হয়। এ সময় মাস্ক না পরে রাস্তায় বের হওয়ার অভিযোগে ৯ ব্যক্তিকে মোট ২ হাজার ৮’শ টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।

শেয়ার