Top

ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণীর মৃত্যু

২৪ জানুয়ারি, ২০২২ ৩:২৯ অপরাহ্ণ
ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণীর মৃত্যু
সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর :

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে রুহি নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। নিহত ওই তরুণীর বাড়ি ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড উপজেলার হরিয়াঘাট গ্রামে। তার বাবার নাম সেকেন্দার আলী।

রোববার দুপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারের ভেতর থেকে তার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো।

সোমবার দুপুরে তার ময়না তদন্ত সম্পন্ন হয়েছে বলে পুলিশ জানায়। পুলিশ বলছে, ভিকটিম সাপোর্ট সেন্টারের ভেতর গলায় ওড়না পেচিয়ে সে আত্নহত্যা করেছে। রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন জানান, রুহির সাথে ফেসবুকে রংপুর নগরীর বাহারকাছনা রাম গোবিন্দ এলাকার আকাশ নামে এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত বছরের মার্চে মাসে রুহি ঝিনাইদহ থেকে আকাশের সঙ্গে দেখা করতে আসেন। এসময় স্থানীয়রা তাকে ঘোরাঘুরি করতে দেখে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়। এরপর তাকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

গত শনিবার রুহি আবারও আকাশের সঙ্গে দেখা করতে আসেন। আকাশের মুঠোফোন বন্ধ পেয়ে সে সেখানে ঘোরাঘুরি করতে থাকে। শনিবার রাত সাড়ে তিনটার দিকে ৯৯৯ এ খবর পেয়ে হারাগাছ থানা পুলিশ তাকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়।

ভিকটিম সাপোর্ট সেন্টারে থাকা অবস্থায় রোববার দুপুরে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে আত্মহত্যা করেন রুহি। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

সোমবার হাসপাতালের ফরেনসিক বিভাগে গিয়ে দেখা গেছে রুহির মরদেহের ময়না তদ;ন্ত শেষে সেখানে রাখা হয়েছে। সেখানে নিহতের কোন স্বজনদের দেখা যায়নি।

এবিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার কোন কর্মকর্তার এ বিষয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি। রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান রুহি আত্মহত্যা করেছেন। ঝিনাইদহে স্বজনদের খবর পাঠানো হয়েছে ‌‌তারা এলে আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার