Top

ফরিদপুরে পোড়া লাশ উদ্ধার

২৫ জানুয়ারি, ২০২২ ৪:১৩ অপরাহ্ণ
ফরিদপুরে পোড়া লাশ উদ্ধার
ইয়াকুব আলী তুহিন, ফরিদপুর :

জেলার সদর উপজেলার বিলনালিয়া গ্রামের ফাঁকা মাঠ থেকে আগুনে পোড়া মরদেহের ধ্বংসাবশেষ উদ্ধার করেছে পুলিশ। লাশের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। তবে পুলিশ ও স্থানীয়দের ধারনা মরদেহটি কোন কিশোরীর হয়ে থাকতে পারে।

আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলার কৈজুরী ইউনিয়নের বিলনালিয়া গ্রামের গাজীর চক থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়দের ধারনা ব্যাগ ভর্তি দেহকে এখানে এনে পেট্রোল ঢেলে তাতে আগুন দিয়ে পোড়ানো হয়েছে।

পশ্চিম বিলনালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. কাজী তারেক বলেন, বিলনালিয়া গ্রামের পিছনের মাঠে কৃষকরা কাজ করতে গিয়ে লাশটি দেখতে পান। ফরিদপুর কোতয়ালী থানার উপ পরিদর্শক সংকর কুমার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আগুনে পুড়া ছাই ও লাশের ধ্বংসাবশেষ উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ১২/১৪ বছরের কোন কিশোরীর লাশ হতে পারে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ জলিল বলেন, কোতোয়ালি থানা পুলিশ, সিআইডির ক্রাইমসিন টিম, পিবি আই এর টিম ঘটনাস্থলে পৌছিয়েছে। পুরোপুরি ধ্বংস হয়ে যাওয়ায় এখনো লাশের মরদেহে পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। সিআইডি এবং পিবিআই আলামত সংগ্রহ করছে।

মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনাটি তদন্তে নেমেছে।

শেয়ার