Top
সর্বশেষ

নোয়াখালীর সেনবাগে ভোটগ্রহণ চলছে, সিল মারা ব্যালট উদ্ধার

৩১ জানুয়ারি, ২০২২ ৩:২৪ অপরাহ্ণ
নোয়াখালীর সেনবাগে ভোটগ্রহণ চলছে, সিল মারা ব্যালট উদ্ধার
এ.এস.এম.নাসিম, নোয়াখালী :

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের ভোট গ্রহণ চলছে। ভোট চলকালে ইসফাকুল হক মান্না আলিম মাদ্রাসা কেন্দ্র থেকে সিল মারা অবস্থায় ৩৫টি ব্যালট উদ্ধার করে পরে সেগুলো বাতিল করা হয়েছে। এদিকে সকাল থেকে দীর্ঘ সারিতে দাঁড়িয়ে থেকেও ভোট দিতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছে সাধারণ ভোটাররা।

সোমবার সকাল ৮টা থেকে ব্যালট পেপারে শুরু হওয়া এ ভোট গ্রহণ চলবে বিরতিহীন ভাবে বিকেল ৪টা পর্যন্ত। ভোট শুরু পর থেকে কয়েকটি কেন্দ্রে কয়েকজন প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, শীত উপেক্ষা করে ভোর থেকে প্রতিটি কেন্দ্রে আসতে থাকে ভোটাররা। প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল ব্যাপক, পুরুষদের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। তবে বেশির ভাগ কেন্দ্রে ভোটারদের দীর্ঘসারি থাকলেও ভোট গ্রহণ ধীর। আর তাতে অসস্তিতে পড়েছে ভোটাররা। বেশি বিপাকে পড়েছেন লাইনে দাঁড়িয়ে থাকা বৃদ্ধ নারী পুরুষগণ।

প্রসঙ্গত, নবীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬, ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪৪ এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। ইউনিয়নটিতে মোট ভোটার রয়েছে ২২হাজার ৯৫৮জন, যার মধ্যে ১১হাজার ৮৪৮জন পুরুষ ও ১১হাজার ১১১জন নারী ভোটার রয়েছে।

শেয়ার