Top
সর্বশেষ

চাঁদপুর পাসপোর্ট অফিসের ৪ দালাল গ্রেপ্তার

৩১ জানুয়ারি, ২০২২ ৬:৪৮ অপরাহ্ণ
চাঁদপুর পাসপোর্ট অফিসের ৪ দালাল গ্রেপ্তার
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুর জেলার সদর মডেল থানার ফরিদগঞ্জ রোডের আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে সরকার এন্টার প্রাইজ দোকানে বিশেষ অভিযান পরিচালনা করে পাসপোর্ট দালাল চক্রের ৪ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-১১ কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মো. সাকিব হোসেন সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামিরা হলো, চাঁদপুর সদর থানার ষোলঘর গ্রামের শংকর চক্রবতী এর ছেলে অনুরাগ চক্রবর্তী(১৯), ফরিদগঞ্জ উপজেলার ১২ নং চরদুঃখীয়া লড়াইলচর এলাকার লোকমান পাটোয়ারির ছেলে মোঃ মাসুম হাসান রাজু(২৫) ও চাঁদপুর সদর থানার তরপুরচন্ডি গ্রামের মোঃ ছিটু গাজীর ছেলে মোঃ মোশাররফ হোসেন(৪২) এবং একই থানার দক্ষিণ তরপুরচন্ডি গ্রামের আব্দুর রহিম এর ছেলে আবদুল মান্নান(৫৫)।

অভিযানকালে আসামিদের কাছ থেকে ১২টি পাসপোর্ট, নগদ ৬২হাজার ৫০০ টাকা, ১২০টি পাসপোর্টের ব্যক্তিগত ডেলিভারি স্লীপ এবং মোবাইল ফোন এবং বিভিন্ন নথিপত্র উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে গ্রেফতারকৃতরা পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। র‌্যাব-১১, সিপিসি-২-কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। পাসপোর্ট দালাল নির্মূলে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার