Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

থ্রিসিক্সটি টিএফ’র কান্ট্রি হেড হলেন মীর শাহরিয়ার

০১ ফেব্রুয়ারি, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
থ্রিসিক্সটি টিএফ’র কান্ট্রি হেড হলেন মীর শাহরিয়ার

ডিজিটাল ট্রেড প্ল্যাটফর্ম থ্রিসিক্সটি টিএফ’র নতুন কান্ট্রি হেড হলেন মীর শাহরিয়ার আহমেদ। গত ২০ বছরেরও বেশি সময়ের কর্মজীবনে তিনি এমিরেটস এনবিডি ব্যাংক, মাশরেক ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মতো স্বনামধন্য আর্থিক প্রতিষ্ঠানে হোলসেল ব্যাংকার হিসেবে কাজ করেছেন।

থ্রিসিক্সটি টিএফ কার্যক্রম শুরু করার মাত্র ৫ মাসের মধ্যে ১.৫ মিলিয়ন ডলার সিড ক্যাপিটাল সংগ্রহ করতে সক্ষম হয়েছে। কোম্পানিটি বাংলাদেশসহ ৭টি দেশের ১১০ এরও বেশি ইউজার বেজ থেকে ১৫০ মিলিয়ন ডলার গ্রস ট্রানজেকশন ভ্যালু (জিটিভি) সংগ্রহ করে, যার টার্নওভার ১০ বিলিয়নে পৌঁছায়। এই কার্যক্রমটি ৬টি দেশের প্রতিষ্ঠাতাদের সাথে যুক্ত শিল্প স্কলার এবং পেশাদারদের নেতৃত্বে পরিচালিত হয়।

নতুন কান্ট্রি হেড মীর শাহরিয়ার বলেন, ‘‘এমন একটি প্ল্যাটফর্ম তৈরির জন্য থ্রিসিক্সটি টিএফ-কে ধন্যবাদ। অমনি-সেক্টর কর্পোরেটদের জন্য এই একক চ্যানেল অ্যাক্সেস আসলেই আর্থিক কার্যাবলীকে সহজ করে দিয়েছে।”

শেয়ার